April 23, 2024, 9:19 pm
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

বিএনপির সাবেক এমপি সামসুল আলম মারা গেছেন

  • Last update: Monday, January 30, 2023

নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক এমপি সামসুল আলম প্রামাণিক মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০।

সোমবার (৩০ জানুয়ারি) ভোর ৪টা ৪০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি উপজেলার দেলুয়াবাড়ি (মুঠাপাড়া) গ্রামের মৃত ছবের আলী প্রামাণিকের ছেলে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আগে অসুস্থ ছিলেন এবং চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে। তবে হঠাৎ বুক ও পেটের ব্যথা শুরু হয়। পরে রোববার রাত ২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও বলেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টা ৪০ মিনিটে তিনি মারা যান। দুপুর ৩টা এবং বিকেল সাড়ে ৪টায় জানাজা নামাজে শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে জেলা বিএনপি, উপজেলা বিএনপিসহ সহ অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

মান্দা থানা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ব্রহানী সুলতান গামা বলেন, সামসুল আলম প্রামাণিক মান্দায় বিএনপি থেকে টানা তিনবার এমপি ছিলেন। জনপ্রতিনিধি থাকাকালীন তিনি সামাজিকক্ষেত্রে অবদান রেখেছেন। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

উল্লেখ্য, সামসুল আলম প্রামাণিক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে নওগাঁ-৪ (মান্দা) আসন থেকে ১৯৯৬ সালে প্রথম ষষ্ঠ জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে ছিলেন। পরপর তিনবার নির্বাচিত হয়ে ১৯৯৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত এমপি ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC