April 19, 2024, 11:54 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

বানিয়াচংয়ে ৭ আগস্ট থেকে তৃণমূল পর্যায় টিকা প্রদান

  • Last update: Sunday, August 1, 2021

শাহ সুমন,বানিয়াচং, প্রতিনিধিঃ বানিয়াচংয়ে তৃণমূলের ওয়ার্ড পর্যায় থেকে বয়স ২৫‘র উর্দ্ধে সকল শ্রেনীর নাগরিকদেরকে ৭ আগস্ট থেকে করোনা প্রতিরোধে টীকা প্রদান কার্যক্রম শুরু করা হবে।
এ উপলক্ষ্যে এক জরুরী ভার্চুয়ালি সভা অনুষ্টিত হয়েছে।১ আগস্ট রবিবার সকাল ১১টায় ভার্চুয়ালি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে সংযোগে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।সভায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স কর্মকর্তা শামীমা আক্তার জানান, ১৫টি ইউনিয়নের প্রতিটির ১ নম্বর ওয়ার্ড থেকে টীকা কার্যক্রম শুরু করা হবে।

একটি ওয়ার্ডে একটানা তিনদিন কার্যক্রম চলার পর পরবর্তী ওয়ার্ডে কার্যক্রম স্থানান্তরিত হবে।
প্রতিদিন একটি ওয়ার্ডে ৬‘শ জনকে টীকা প্রদান করা হবে।টীকা নেওয়ার জন্য অবশ্যই পূর্বের ন্যায় নিবন্ধনের জন্য এনআইডি কার্ড সাথে করে টীকাদান কেন্দ্রে নিয়ে আসতে হবে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, টীকাদান কার্যক্রম বিশাল বড় একটি প্রোগ্রাম। এই প্রোগ্রামকে সফল করতে সবাইকে নজরদারি রাখার জন্য আহবান জানিয়েছেন।
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বলেন, এই সরকারের বড় একটি সফলতা সৃষ্টি হবে গণটীকা কার্যক্রম সফল হলে।আমরা সকলে মিলে টীকা কার্যক্রমকে সফল করবো।

সভায় ভার্চুয়ালি সংগযোগে ছিলেন ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, আহাদ মিয়া,ওয়ারিশ উদ্দিন খান,মৌঃ হাবিবুর রহমান,রেখাছ মিয়া,এরশাদ আলী,শাহ শওকত আরেফীন সেলিম,আনোয়ার হোসেন,জয়কুমার দাশ।

এছাড়া সংযোগে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, তথ্যকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পান্না বেগম। এছাড়াও সংযোগে ছিলেন বিভিন্ন ইউনিয়নের ইউপি সচিব,উদ্যোক্তাগন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC