March 29, 2024, 10:49 am

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে মোটর সাইকেল চোরসহ ১৪ আসামি গ্রেফতার

  • Last update: Thursday, September 2, 2021

শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচং থানা পুলিশের রাত্রিকালীন মোটর সাইকেল চোর ও সাজা প্রাপ্ত আসামীসহ ও ধর্তব্য অপরাধে মোট ১৪ আসামি গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

বুধবার ১লা সেপ্টেম্বর রাতে, অতিরিক্ত পুলিশ সুপার, বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে এর দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর নেতৃত্বে বানিয়াচং থানায় কর্মরত এসআই শামছুল ইসলাম, এসআই মোহাম্মদ মহিন উদ্দিন, এসআই সনজয় সিকদার, এসআই ফারুক হোসেন, এএসআই মোঃ তোহা, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেনসহ সংগীয় ফোর্সের সহায়তায় রাত্রিকালীন অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত ৩জন, অন্যান্য গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৬জন ও মোটর সাইকেল চোর ১জনসহ মোট-১৪জন পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে।

বিভিন্ন পরোয়ানায় গ্রেফতারকৃত আসামী ১। জয়নাল মিয়া (২৮) ২। নুরুল আমিন (৩০) ৩। আঃ মতিন (৪৪) ৪। জীবন রবিদাস, ৫। মাখন রবিদাস ৬। নরেশ রবিদাস, এবং ০৬ মাস করে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৭। মোঃ সুন্নর আলী, ৮। মোঃ তাহের মিয়া (৪০) ও ৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতাক আসামী ৯। বেনু দাশ, চুরি মামলার পলাতক আসামী ১০। মোঃ আব্দুর রউফ (৪৫) এবং ধর্তব্য অপরাধ নিবারণকল্পে আসামী ১১। মোঃ টিপু মিয়া @ তাজুল ইসলাম (২২) ১২। মোঃ তমিজ আলী (১৯) ১৩। মোঃ আমির আলী (১৯) ১৪। মোঃ নোয়াব আলী (৪৬) দের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, বানিয়াচং উপজেলাকে অপরাধমুক্ত করতে চুরি-ডাকাতি, ছিনতাই, মদ, জুয়া, মাদকসহ দাঙ্গা-হাঙ্গামা রোধকল্পে পুলিশের এ ধরণের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC