April 19, 2024, 1:22 pm
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

বানিয়াচংয়ে ঘর পেল ভূমিহীন ও গৃহহীন ৭০টি পরিবার

  • Last update: Sunday, June 20, 2021

শাহ সুমন,বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার।

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ের উদ্ধোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী‘র কার্যালয় থেকে সারাদেশে একযোগে উদ্ধোধনী অনুষ্টানে বানিয়াচং থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বানিয়াচংয়ের ভূমি ও গৃহহীনদের কাছে ভূমির দলিল ও ঘরের চাবি সমজিয়ে দেওয়া হয়েছে।

২০ জুন রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডঃ আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,আহাদ মিয়া,রেখাছ মিয়া,গিয়াস উদ্দিন আহমেদ,মৌঃ হাবিবুর রহমান,এরশাদ আলী,আওয়মীলীগ সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,আওয়ামীলীগ নেতা আবুল হোসেন,যুবলীগ নেতা শাহজাহান মিয়া প্রমূখ।

অনুষ্টানে এসে ঘর পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন উপকারভোগী আব্দুস সোবহান। তিনি বলেন আমার কোন জমিও ছিলনা, ঘর ও ছিলনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা আমারে এক সাথে ভূমি ও ঘরের মালিক বানাইছেন। আল্লায় তারে ভালা করুক।
উপকারভোগী শেফালী সরকার উচ্ছাস প্রকাশ করে জানান, এখন আমি ঘর ও জমির মালিক হইছি। আগে মানুষের বাড়িতে চেয়ে চেয়ে থাকতাম। প্রধানমন্ত্রীর জন্য ভগবানের কাছে প্রার্থনা করব সারা জীবন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC