March 29, 2024, 8:54 pm

বানিয়াচংয়ে গণটিকাদান, ৯ হাজার ডোজ সম্পন্ন

  • Last update: Saturday, August 7, 2021

শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে গণটিকাদান সম্পন্ন হয়েছে। ৭আগস্ট শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা প্রদান করা হয়েছে। একদিনেই ৯ হাজার ডোজ টিকা প্রদান করা হয়েছে। কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন নেওয়ার জন্য উৎসাহী মানুষের দীর্ঘ লাইন।

মানুষজনকে গণটিকাদানে উৎসাহিত করতে সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান,প্রশাসনিক কর্মকর্তা,ডাক্তার-নার্স,স্থানীয় চেয়ারম্যান-মেম্বারগন ও ছিলেন তৎপর। বানিয়াচং উপজেলার ১০ নম্বর সুবিদপুর ইউনিয়নে আনুষ্টানিকভাবে টিকাদান কার্যক্রম উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,এডিসি শিক্ষা ও আইসিটি বিজেন ব্যানার্জী,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,ইউএইচও শামীমা আক্তার।

সারাদেশের ন্যায় বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের প্রতি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে স্থাপিত কেন্দ্রে উপস্থিত হয়ে নিবন্ধন করেছেন মানুষজন।এতদিন যেখানে টিকা নিতে মানুষের অনীহা ছিল সেখানে এখন টিকা নেওয়ার জন্য উৎসুক মানুষ ভীড় জমাচ্ছেন কেন্দ্রে কেন্দ্রে।

গতকাল সরেজমিনে কয়েকটি ইউনিয়নের কেন্দ্র পরিদর্শন করে এরকমই চিত্র পাওয়া গেছে। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সাধারন মানুষজনের মধ্যে টিকা নেওয়ার জন্য ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হচ্ছে। বিষয়টি খুবই ইতিবাচক। আজকের গণটিকাদান কার্যক্রম সফল হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC