April 16, 2024, 10:30 pm
সর্বশেষ:
শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার

বাংলাদেশে সমিতি শারজাহ শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • Last update: Tuesday, August 24, 2021

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের পতাকাবাহী সংগঠন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

২১ আগস্ট শনিবার সমিতির বঙ্গবন্ধু হল রুমে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এ বাশার। সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, বাংলাদেশ সমিতি আবুধাবির সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন।

এসময় রাষ্ট্রদূত আবু জাফর বলেন, বঙ্গবন্ধু মানেই স্বনির্ভর বাংলাদেশ। দেশের অর্থনীতি, সামাজিক ও রাজনৈতিক উন্নতির পেছনে বঙ্গবন্ধু কন্যা যে ভূমিকা রেখে যাচ্ছেন তা আগামী প্রজন্মের কাছে স্মরণীয় হয়ে থাকবে। বহির্বিশ্বে বাণিজ্যিক সম্পর্ক দিনদিন বেড়েই চলছে।

তিনি আরও বলেন, দেশে আটকে পড়া প্রবাসীদের ফেরাতে সরকার কাজ করছে। ইতোমধ্যে আমিরাতের সঙ্গে এ বিষয়ে আলাপ হয়েছে। বিমানবন্দরে রেপিড পিসিআর টেস্টের বুথ স্থাপনের ব্যাপারে প্রবাসী কল্যাণ ও স্বাস্থ্য মন্ত্রণালয় উদ্যোগ নিচ্ছে। এছাড়াও আমিরাতে কর্মী নিয়োগের ক্ষেত্রে দেশে প্রশিক্ষণের ব্যাপারেও কথা বলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC