March 29, 2024, 3:55 am

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী এমিরেটস এয়ারলাইন্স শিশুদের সঙ্গে পালন করলো

  • Last update: Thursday, March 18, 2021

জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষ্যে এমিরেটস এয়ারলাইন বিশেষ কর্মসূচী পালন করে।

কর্মসূচীর অংশ হিসেবে গতকাল, ১৭ মার্চ এমিরেটস এয়ারলাইনের একটি উচ্চপদস্থ কর্মকতা প্রতিনিধিদল রাজধানীর মিরপুরে অবস্থিত ঢাকা আহছানিয়া মিশন মহিলা এতিমখানা ভিজিটে আসেন এবং শিশুদের সঙ্গে আনন্দঘন সময় অতিবাহিত করেন।

প্রতিনিধিদলে অন্যান্যের মধ্যে ছিলেন বাংলাদেশে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার মোহামেদ আলহামমাদি, সেলস ম্যানেজার মোহাম্মদ মহিজুর রহমান প্রমূখ। বাংলাদেশে সংযুক্ত আরব আমিরাত দূতবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স আবদাল্লা আলী আল হামুদিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এতিমখানার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফারহানা ইসলাম প্রতিনিধিদলকে এতিখানার বিভিন্ন স্থাপনা ও সুবিধা ঘুরিয়ে দেখান। এতিমখানা শিশুরা এমিরেটস প্রতিনিধিদলের জন্য সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এমিরেটসের পক্ষ থেকে শিশুদের জন্য মধ্যাহ্ন ভেজের আয়োজন করা হয়। শেষ ভাগে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার শিশুদের মাঝে উপহার সামাগ্রী বিতরন করেন।

ঢাকা আহছানিয়া মিশন মহিলা এতিমখানা ১৯৮৩ সাল থেকে সুবিধাবঞ্চিত মেয়ে শিশুদের আবাসন, খাদ্য ও শিক্ষাসহ বিভিন্ন সুবিধা প্রদানের মাধ্যমে তাদের লালন-পালন করে আসছে এবং সমাজে প্রতিষ্ঠিত হতে সহায়তা করছে।

এছাড়াও সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটসের উদ্যোগে একটি কেক কাটার আনুষ্ঠানেরও আয়োজন করা হয়। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষর চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম. মফিদুর রহমানসহ উধ্বর্তন কর্মকতারা অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশে সংযুক্ত আরব আমিরাত দূতবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স আবদাল্লা আলী আল হামুদিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এমিরেটস কান্ট্রি ম্যানেজার তার সংক্ষিপ্ত বক্তব্যে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশের সঙ্গে দীর্ঘ ৩৫ বছর ধরে এয়ারলাইনটির নিবিড় সম্পর্কের কথা উল্লেখ করেন এবং বাংলাদেশ ও এর জনগনের প্রতি অঙ্গীকার পূনর্ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১৯৮৬ সালে এমিরেটস বাংলাদেশে ফ্লাইট কার্যক্রম শুরু করে এবং বর্তমানে সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটসই বর্তমানে একমাত্র আন্তর্জাতিক এয়ারলাইন যে বাংলাদেশ থেকে ফার্স্ট ক্লাস সেবা প্রদান করছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC