April 25, 2024, 5:52 am

ফ্রান্সে গোলাপগঞ্জ প্রবাসীদের ক্রিকেট টুর্নামেন্ট

  • Last update: Wednesday, July 15, 2020

বাংলা এক্সপ্রেস ডেস্কঃ ফ্রান্সে সমাপ্ত হলো সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার কুশিয়ারা তীরবর্তী দুই ইউনিয়নের ক্রিকেট টুর্নামেন্ট। তিন ম্যাচের সিরিজে ২-১ এ বিজয় অর্জন করে শরিফগঞ্জ ইউনিয়নের ফ্রান্স প্রবাসীরা।

গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত তৃতীয় ও অঘোষিত ফাইনাল ম্যাচে ভাদেশ্বর ইউনিয়নের বিপক্ষে ৮ উইকেটের বিশাল জয় পায় শরিফগঞ্জ ইউনিয়ন। টস হেরে নির্ধারিত ২০ ওভারে রাজু ও ছনির দুর্দান্ত ব্যাটিংয়ে ১৮৬ রান করে ভাদেশ্বর ইউনিয়ন। শরিফগঞ্জ ইউনিয়নের সাকেল ও তোফায়েলের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৮ উইকেটের সহজ জয় পায় শরিফগঞ্জ।

এদিকে সিরিজ এ আগের দুই ম্যাচ ১-১ এ সমতা ছিল। ম্যান অব দ্যা ফাইনাল হন শরিফগঞ্জের সাকেল আহমদ এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন ভাদেশ্বর ইউপির অলরাউন্ডার রাজু আহমেদ।

শরিফগঞ্জ ইউনিয়ন

মাহমুদুল হাসান ও নাসির আহমেদের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহজালাল স্পোর্টিং ক্লাবের সভাপতি ফয়ছল আহমেদ, ফয়জুল কবির শামিম, নজরুল আহমেদ ও আবু সাইদ মেম্বার।

দুই দলের অধিনায়ক জুনেদ আহমদ ও আব্দুর রহমান আগত দর্শকদের ধন্যবাদ জানান।

ভাদেশ্বর ইউনিয়ন

উল্লেখ্য, ইউরোপের অন্যতম সমৃদ্ধশালী দেশ ফ্রান্সে সিলেট অঞ্চলের অসংখ্য প্রবাসীদের বসবাস। সম্প্রতি এই সংখ্যাটি বেশ বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে যুব সমাজের একটি অংশ জীবিকার তাগিদে ফ্রান্সে পারি জমিয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC