April 19, 2024, 11:18 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

ফুটবল বিশ্বকাপে নিরাপত্তা দিতে কাতার যাচ্ছে পাকিস্তানের সেনাবাহিনী

  • Last update: Monday, October 10, 2022

নভেম্বরে কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া ফুটবল বিশ্বকাপে নিরাপত্তা দিতে দেশ ছেড়েছেন পাকিস্তানের সেনাবাহিনীর একটি দল। সেখানে গিয়ে কাতারের নিরাপত্তা বাহিনীর সাথে যোগ দিবেন তারা।

জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়, ফুটবল বিশ্বকাপের এ আসরে কাতার সরকার ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। যে কোনো ধরনের অপতৎপরতা ঠেকাতে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও। এরই অংশ হিসেবে কাতার পাকিস্তান থেকে আর্মি অফিসার, জুনিয়র কমিশনার অফিসার এবং সৈন্য নিচ্ছে।

নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখতে দেশটির সরকার পাকিস্তান সেনাবাহিনীর দ্বারস্ত হয়েছে। সেনাবাহিনীর সহযোগিতা পাওয়ার জন্য গত আগস্টে কাতারের চারজন উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তা পাকিস্তান সফর করেন।

এরপর গত সেপ্টেম্বর মাসে ফিফার আট সদস্য বিশিষ্ট আন্তর্জাতিক প্রশিক্ষণ দল পাকিস্তান ভ্রমণ করে সৈন্যদের প্রশিক্ষণ প্রদান করে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC