April 24, 2024, 4:26 pm

ফরিদপুরে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি, ৫০ টি পরিবার গৃহবন্দি

  • Last update: Saturday, July 25, 2020

নিজস্ব প্রতিনিধিঃ ফরিদপুর সদর উপজেলার পশ্চিম খাবাসপুরের আব্দুল আলী সড়কে খোয়া দিয়ে রাস্তা আটকিয়ে প্রায় ৫০ টি পরিবারের বাড়ির বাইরে আসার পথ আটকিয়ে রাখা হয়েছে।

বন্যা সৃষ্ট পরিস্থিতিতে এসব পানি বন্দি পরিবারের বাড়ির বাইরে আসার একমাত্র পথই হলো এই সড়ক। এলাকাবাসি সুত্রে জানা যায়, গত ১ সপ্তাহ ধরে পশ্চিম খাবাসপুরের আব্দুল আলী সড়কের বাসিন্দা মাহমুদ এর নিজ ক্ষমতাবলে ইট ভাঙ্গা খোয়া দিয়ে পৌরসভার ড্রেনসহ রাস্তা আটকিয়ে রেখেছে। এতে প্রায় ৫০টি পানি বন্দি পরিবার বাড়ির বাইরে বের হতে পারছেনা। এছাড়াও পৌরসভার ড্রেন খোয়া দিয়ে আটকিয়ে রাখায় ময়লা জমে দুর্গন্ধ সৃষ্টি হয়েছে, ফলে বর্তমানে কোন ময়লা ড্রেন দিয়ে বের হতে পারছেনা। এদিকে বন্যা সৃষ্ট পরিস্থিতিতে এসব ময়লা ড্রেন দিয়ে বের হতে না পারায় বাড়ির আশপাশ দিয়ে ঘোরাফেরা করছে, ফলে এসব ময়লায় দুর্গন্ধ সৃষ্টি হয়ে পানিবাহিত রোগসহ বিভিন্ন ধরনের রোগের কবলে পরতে হতে পারে বলে শংকিত রয়েছে পানি বন্দি পরিবারগুলো।

এলাকাবাসির পক্ষ হতে ক্ষমতাসীন মাহমুদকে একাধীক বার এ ব্যাপারে অবগত করলেও তিনি কোন কথার কর্ণপাত না করে জোর পূর্বক রাস্তা আটকিয়ে রেখেছে। এমনকি তার যতদিন খুশি তিনি এ কার্যক্রম চালিয়ে যাবেন বলেও এলাকাবাসিকে হুমকি প্রদান করেন। তাই পানি বন্দি পরিবারগুলোকে রক্ষা করতে ফরিদপুর জেলা প্রশাসক ও পৌর মেয়রের হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC