March 28, 2024, 7:19 pm

প্রবাস ফেরত স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

  • Last update: Wednesday, July 7, 2021

হবিগঞ্জের মাধবপুরে দেড় মাস আগে প্রবাস থেকে ফেরত স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত প্রবাসী নারীর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি উপজেলার মাহমুদপুর গ্রামের নুর ইসলামের মেয়ে। আর অভিযুক্ত স্বামীর নাম তকদির হোসেন। তিনি পার্শ্ববর্তী উপজেলার নাসিরনগর উপজেলার চানদেরপাড় গ্রামের রেনু মিয়ার ছেলে। তিনি মাহমুদপুর শ্বশুরবাড়িতে থেকে অটোরিকশা চালাতেন।

নিহতের পরিবারের বরাতে মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ৪ বছর আগে জীবিকার সন্ধানে সৌদি আরবে নারী শ্রমিকের কাজ নেন পারভিন। গত দেড়মাস আগে তিনি ছুটি নিয়ে বাড়িতে আসেন। ছুটির মেয়াদ শেষ হওয়ায় পারভিন আবার সৌদি আরবে যাওয়ার প্রস্তুতি নেয়। কিন্তু এতে বাধ সাধেন স্বামী তকদির হোসেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে গত কয়েকদিন ধরে ঝগড়া চলছিল। এর জেরেই মঙ্গলবার দিবাগত রাতে তকদির হোসেন পারভিনকে ধারালো দা দিয়ে মাথায় ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন রাতেই পারভিনকে উদ্ধার করেন মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অভিযুক্ত তকদির হোসেনকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC