April 20, 2024, 10:35 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

প্রধানমন্ত্রীর জাপান সফর স্থগিত হয়েছেঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • Last update: Thursday, November 24, 2022

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান সফর স্থগিত হয়েছে। সফরের নতুন তারিখ শিগগিরই ঘোষণা করা হবে। ২৯ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান সফরে যাওয়ার কথা ছিল।

আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে জাপানের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শোনসুক তাকেইয়ের সঙ্গে বৈঠক করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বৈঠক শেষে সাংবাদিকদের তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান সফর পেছাচ্ছে।

কূটনৈতিক একটি সূত্র আজ প্রথম আলোকে জানিয়েছে, গত এক সপ্তাহে জাপানে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে দৈনিক ১০ হাজার ছাড়িয়ে গেছে। সফর স্থগিতের ক্ষেত্রে এ বিষয়টি বিবেচনায় নেওয়া হয়েছে। সন্ধ্যায় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সাংবাদিকদের বলেছেন, জাপানের অভ্যন্তরীণ রাজনীতি এবং করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির কারণে প্রধানমন্ত্রীর সফর স্থগিত করা হয়েছে।

পরররাষ্ট্র মন্ত্রণালয়ের সূত্রগুলো বলছে, এ বছরে প্রধানমন্ত্রীর জাপান সফর হওয়ার সম্ভাবনা কম। আগামী বছরের শুরুতে এ সফর হতে পারে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC