April 24, 2024, 5:34 am
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মোরেলগঞ্জে আ’লীগের বিক্ষোভ

  • Last update: Monday, May 29, 2023

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধিঃ রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ।

সোমবার (২৯ মে) বিকেল ৫ টায় উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে স্হানীয় সংসদ সদস্যের বাস ভবন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ৯০ রশি বাসস্টান্ডে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে তারা দেশ ও জাতির শত্রু। যারা দেশের উন্নয়ন চায়না তারাই প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করে আসছে। প্রধানমন্ত্রীকে হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্হানীয় সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন।যুবলীগ যুগ্ন আহবায়ক এ্যাড.তাজিনুর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম,আহবায়ক আসাদুজ্জামান বিপু, ,উপজেলা শ্রমিক লীগ সভাপতি আলমগীর হোসেন বাদশা,ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ মে ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। তারই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্মসূচির ডাক দিয়েছে। সেই কর্মসূচির অংশ হিসেবে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC