March 29, 2024, 9:21 pm

পুলিশের কার্যক্রম গতিশীল কর‌তে মোটরসাইকেল প্রদান করেছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ

  • Last update: Wednesday, January 13, 2021

মুহাম্মদ নুরুল আলম, চট্টগ্রাম থেকেঃ
বিট পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগকে ১৩টি মোটরসাইকেল দেওয়া হয়েছে। আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে পাঁচলাইশ মডেল থানার সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসব মোটরসাইকেল হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মুহাম্মদ তানভীর।

১৩টি মোটর সাইকেলের মধ্যে ২টি দিয়েছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ।
বাকী ১১টির মধ্যে চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি ২টি, প্রিন্ট জোন ২টি, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতি, সুগন্ধা সিটি কর্পোরেশন আ/এ কল্যাণ সমিতি, চান্দগাঁও সিডিএ মডেল আবাসিক এলাকা কল্যাণ সমিতি, Presidency International School, এলবিয়ন গ্রুপ, ANFL Group ও Khulshi Garden View Housing Society ১টি করে মোট ১৩টি মোটসাইকেল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের কাছে প্রদান করেন।

এময় সিএমপি উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন)সহ অন্যান্য উর্ধ্বতন কর্তকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পুলিশের দৈনন্দিন আইন-শৃঙ্খলা রক্ষায় মোটরসাইকেল প্রদান করায় দাতাদের আন্তরিক ধন্যবাদ প্রদান করে বলেন আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের পাশে আছে এবং আপনারাও আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থাকবেন, এভাবে সবাই মিলে দেশের জন্য কাজ করলে ইনশাআল্লাহ দেশ একদিন বিশ্বের অন্যতম নিরাপদ দেশে পরিণত হবে।

এ বিষয়ে অনুষ্ঠানে উপস্থিত মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় মিডিয়া পরিষদের আহবায়ক মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের স্বপ্নিল সোনার বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা বাহিনীকে গতিশীল এবং আধুনিকায়ন করতে যে উদ্যোগ ও পদক্ষেপ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয় এবং তার উদ্যোগকে সফলভাবে বাস্তবায়ন করতে ও দেশকে নিরাপদ রাখতে এটি আমাদের সংগঠনের পক্ষ থেকে ক্ষুদ্র প্রয়াস। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমাদের সংগঠনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। এসময় মুহাম্মদ শোয়েব মিথুন, মুহাম্মদ বেলাল সহ মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর অনেক সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC