April 20, 2024, 6:39 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

পরীমনি ৪ দিনের রিমান্ডে

  • Last update: Thursday, August 5, 2021

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তাকে চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার রাতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদের আদালতে তাকে হাজির করা হলে, আদালত এ আদেশ দেন।

পরীমনির সঙ্গে তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও একই মামলায় চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

ঢাকা মহানগরের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অপর একটি মাদক মামলায় একই আদালত চলচ্চিত্র পরিচালক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলী দুজনের প্রত্যেককে চার দিন করে রিমান্ডে দিয়েছেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ সোহেল রানা পরীমনি, নজরুল ইসলাম রাজ ও তাদের দুই সহযোগীকে সাড়ে আটটার দিকে আদালতে হাজির করেন।

আদালতে তিনি পৃথক মাদক মামলায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর সাত দিন এবং নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর সাত দিন রিমান্ড চেয়ে আবেদন করেন।

আদালতে এ রিমান্ডের আবেদন বাতিল করে তাদের জামিনের আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। আসামিদের পক্ষের আইনজীবী নিলাঞ্জনা হেনা আদালতে এ আবেদন জমা দেন।

শুনানি শেষে আদালত পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর এবং নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর প্রত্যেকের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC