March 29, 2024, 1:50 am

পরীক্ষা হলের বাহিরে শিক্ষার্থীকে ছুরিকাঘাত, আটক-১

  • Last update: Friday, June 2, 2023

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনরে এসএসসি পরীক্ষার্থী মো: ইউসূফ আলী (১৭) কে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে। মারাত্মক আহত অবস্থায় ইউসুফকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হওয়া মাত্র কোন কিছু বুঝে উঠার আগেই তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো: ইউসূফ আলী (১৭) কে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে গুরুতর আহত করে। ফলে মারাত্মক আহত ইউসুফকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এটিএম উচ্চ বিদ্যালয় ও তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিরোধের জেরে এ ঘটনার সুত্রপাত বলে জানা গেছে।

গত রোববার দুপুরে উপজেলার শমসেরনগর বাজারে কালিমন্দিরের পাশে মেইনরোড়ে শত শত মানুষের চোঁখের সামনে প্রকাশ্যে দিবালোকে এ ঘটনা ঘটায়।
আহত ইউসুফ (১৭) কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জবপুর গ্রামের বাসিন্দা জহির উদ্দিনের ছেলে। সে চলতি বছর তেলিবিল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে। আহত মো:ইউসুফ আলীর বাবা জহির উদ্দিন গত ২৯ মে কমলগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে ও ৭/৮ জনকে অজ্ঞাতসহ একটি মামলা দায়ের করেন।
দায়েরকৃত মামলার তিন নং আসামী’কে পুলিশ আটক করে। দায়েরকৃত মামলায় আসামিরা হলেন মোঃ শাহরিয়ার (১৮) মোঃ তানভির আহমদ(১৭) মোঃ মান্না আহমদ(১৮) শাকিল আহমদ(১৮) মোঃ ইফতি।

এই বিষয়ে জানতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শামিম আকনজি বলেন, শমশেরনগর এস এসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আক্রান্তের পিতা বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ও কজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করে। মামলা দায়ের এর পর আমরা ১ জনকে আটক করেছি এবং অন্যদেরকে আটক করার জন্য পুলিশি অভিযানে গ্রেপ্তারের জন্য তৎপর রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC