April 19, 2024, 7:57 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আমিরাতে বৃহত্তর ফরিদপুর সমিতির বিশেষ আয়োজন

  • Last update: Sunday, June 26, 2022

পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় উচ্ছ্বসিত সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীরা। বিশেষ করে দেশের বৃহত্তর ফরিদপুরের প্রবাসীরা আনন্দে মেতেছেন। গতকাল শনিবার (২৫ জুন) সন্ধ্যায় আমিরাতের শারজায় এ উপলক্ষে বিশেষ উৎসবের আয়োজন করে বৃহত্তর ফরিদপুরবাসী। উৎসবে শিশু কিশোরদের নানা রকমের প্রতিযোগিতার পাশাপাশি ছিল আঞ্চলিকজোট গান, নৃত্যের বিশেষ আয়োজন।

বৃহত্তর ফরিদপুর সমিতির আয়োজনে পদ্মা সেতু উদ্বোধনে উৎসবের সঙ্গে ছিল ‘একটি স্বপ্নের উন্মোচন শীর্ষক’ আলোচনা সভা। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, ‘পদ্মা সেতুর উদ্বোধনের মধ্যদিয়ে দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের বাস্তবায়ন হয়েছে৷ পদ্মা সেতু শুধু দুই পাড়ের মানুষের সংযোগ সৃষ্টি করেনি সঙ্গে সঙ্গে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা রাখবে৷ দেশের জিডিপির প্রবৃদ্ধিতে এক দশমিক ২৩ শতাংশ অবদান রাখবে এ সেতু। আর দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জিডিপি বাড়বে ২ দশমিক ৩ শতাংশ। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছেন।’

বুবুল আহম মুকুলের সভাপতিত্বে, আরিফুর রহমান ও মাহবুবার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিসেস কনসাল জেনারেলের সহধর্মিণী আবিদা হোসেন, মিজানুর রহমান শওকত আলি মোল্লা, শাহীন প্রমুখ।

সবশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা৷ উৎসবে অংশ নেয়া সকলের জন্য ছিল র‍্যাফেল ড্র। রাতের খাবারের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC