April 25, 2024, 11:00 am

‘পদ্মা সেতুর কারণে বৃহত্তর ফরিদপুরে অর্থনৈতিক সমৃদ্ধির পথ উন্মুক্ত হয়েছে’

  • Last update: Monday, May 29, 2023

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় শত বাধা উপেক্ষা করে পদ্মা সেতু সম্পন্ন করায় বৃহত্তর ফরিদপুরসহ অত্র অঞ্চলের অর্থনৈতিক সমৃদ্ধির পথ উন্মুক্ত হয়েছে। ঢাকার সঙ্গে অল্প সময়ে যাতায়াতের কারণে বেড়েছে রাজধানী কেন্দ্রিক ব্যবসা বাণিজ্য।

সংযুক্ত আরব আমিরাতে ফরিদপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর ও রাজবাড়ি জেলা নিয়ে গঠিত বৃহত্তর ফরিদপুর সমিতির এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

রবিবার (২৮ মে) দুবাইয়ে সংগঠনের সভাপতি বুলবুল আহমেদ মুকুলের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি ছিলেন শরিয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম কোতোয়াল।

রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, প্রবাসে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় অংশীদার হতে হবে। দেশের যেকোনো পরিস্থিতিতে প্রবাসীদের ভুমিকার কথা উল্লেখ করে তিনি বলেন, বৈধে পথে রেমিট্যান্স প্রেরণ করে দেশের রিজার্ভ আরও শক্তিশালী করতে হবে৷

মাছুম হাওলাদার ও জুয়েল রানা লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শওকত আলী মোল্লা, ইঞ্জিনিয়ার শরফরাজ, মামুনুর রশীদ, নজরুল ইসলাম খান, নূর হোসেন, তপন কুমার, মাহবুবা সিদ্দিকা, আবুল বাশার, মোস্তাক হোসেন, বারেকুজ্জামান, সামাদ হোসেন পান্নু, ইঞ্জিনিয়ার ফখরুল হোসেন, আব্দুল জলিল সরদার প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংবাদিকসহ আমিরাতে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC