March 29, 2024, 7:39 pm

পটুয়াখালীতে ইব্রাহীম ফয়সাল নামে এক তরুণকে হত্যা

  • Last update: Saturday, July 31, 2021

লাবিব হাসান পটুয়াখালী জেলা প্রতিনিধি:
পটুয়াখালীতে মোঃ ইব্রাহীম ফয়সাল(২১) নামে এক যুবককে ছুড়িকাঘাতে খুন করা হয়েছে। খুনের ঘটনায় জড়িত সন্দেহে ঝালকাঠি জেলার রাজাপুর থানার বেলাল হাওলাদারের ছেলে সুজন হাওলাদার (২২) কে আটক করা হয়েছে। নিহত ফয়সাল কলাপাড়া উপজেলার মহিপুর থানার জয়নাল আবেদীনের ছেলে। ফয়সাল মটরসাইকেলে যাত্রী পরিবহনের পেশায় নিয়োজিত ছিলেন। শুক্রবার দিনগত রাতে পটুয়াখালী-বরিশাল সড়কের পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের পরিত্যক্ত বিমানবন্দর এলাকায় এঘটনা ঘটে।
ঘটনার বরাদ দিয়ে নিহত ফয়সালের বোন জামাতা নুরুল ইসলাম ও বড় ভাই আব্দুল জলিল বলেন-বৃহস্পতিবার বিকালে মহিপুর থেকে ইমন নামে এক ব্যক্তি ও তার স্ত্রীকে ভাড়ায় নিয়ে বরিশাল রওনা হয় ফয়সাল। বরিশাল অতিক্রমকালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে মটরসাইকেলে যান্ত্রিক ত্রুটি ঘটে। যে ঘটনা মোবাইল ফোনে ফয়সাল বোন আসমা আক্তার ময়না অবগত হয়। বিকালে ইমন দম্পত্তিকে বরিশাল নামিয়ে দিয়ে আটককৃত সুজন ও তার সঙ্গে থাকা আরও এক যুবককে নিয়ে বরিশাল থেকে পটুয়াখালীর দিকে রওনা হয় ফয়সাল। ফয়সাল তার ব্যবহৃত মোবাইল সঙ্গে না নেয়ার কারনে আমরা যাত্রী ইমননের সাথে যোগাযোগ করি। ইমন জানায়-তার সামনে‘ই ফয়সাল দুই যুবককে ভাড়ায় নিয়ে পটুয়াখালীর দিকে রওনা হয়। এরপর কি হয়েছে জানেনা ইমন।

ফয়সালের স্বজনা আরও বলেন-মধ্য রাতে এক অ্যাম্বুলেন্স চালক ফোন দিয়ে বলে ফয়সাল দুর্ঘটনা শিকার হয়েছে। আপনারা পটুয়াখালী হাসপাতালে চলে আসেন। আমরা ওই রাতেই হাসপাতালে পৌছে দেখি ফয়সাল খুন হয়েছে। কারও সাথে কোন শত্রুতা আছে কিনা এমন প্রশ্নে ফয়সালের পরিবার বলেন-ফয়সালের সাথে কারও কোন বিরোধ নাই। শুধু ওর বিরুদ্ধে একটি মাদক মামলা আছে।

এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন-ফয়সাল নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে। এ ঘটনায় সুজন নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। কিন্তু সে উল্টাপাল্টা কথা বলছে। যা নিয়ে বিভ্রান্তি হচ্ছে। তবে আমরা এর রহস্য উন্মচনে চেষ্টা করছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC