April 26, 2024, 3:21 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

পঞ্চগড়ে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • Last update: Monday, December 5, 2022

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুন নাহার বেগম ।এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আবু সালেহ, মোহাম্মদ আলম হোসেন সাধারণ সম্পাদক জাতীয় যুব সংহতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখা , মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পলাশ সাংগঠনিক সম্পাদক জাতীয় যুব সংগতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখা , মোহাম্মদ মিলন আকতার আহবায়ক জাতীয় ছাত্র সমাজ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা প্রমুখ ।

নুরুন নাহার বেগম বলেন, বাংলাদেশের উত্তর বঙ্গের জেলা ঠাকুরগাঁও, দিনাজপুর, পঞ্চগড়ে শীতের ও ঠান্ডা তীব্রতা সব সময় বেশি । এই প্রান্তিক জনগোষ্ঠীর ঠান্ডা লোঘবের জন্য এই সামান্য উপহার বরাবরই আমার থাকে । আমি আমার মরহুম পিতা বদিউজ্জামান চেয়ারম্যান এর মত জনগণের সেবক হয়ে বাঁচতে চাই । জাতীয় পার্টির নেতাকর্মীরা জনগণের সেবার জন্য আমাকে অনুপ্রেরণা যোগান ।
এ সময় তিনি আরো বলেন, মরহুম পল্লীবন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদের হাত ধরেই আমি জাতীয় পার্টিতে এসেছি । মরহুম এরশাদ যেমন দেশের জন্য সব কিছু বিলিয়ে দিয়েছেন আমিও আমার জায়গা থেকে মানুষের কল্যাণের জন্য আজীবন কাজ করে যেতে চাই । জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি আমাকে ঠাকুরগাঁও- ২ আসনে নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনীত করেছেন । আমি যদি ঠাকুরগাঁও -২ আসন থেকে নির্বাচিত হতে পারি নিজের জন্য নয় জনগণের জন্য কিছু করে যেতে পারবো । জনগণের ভালোবাসায় আমার অনুপ্রেরণা । তাই আগামী সংসদ নির্বাচনে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটাই যেন এখন জনগণের প্রতিশ্রুতি ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC