March 28, 2024, 4:34 pm

পঙ্গু কলিম উদ্দিনকে ইঞ্জিনচালিত ভ্যান উপহার দিল শার্শা উপজেলা ছাত্রলীগ

  • Last update: Saturday, June 5, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় ও শার্শার গণমানুষের নেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি’র পক্ষথেকে লক্ষণপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের পঙ্গু কলিম উদ্দিনের হাতে একটি ইঞ্জিনচালিত ভ্যান তুলে দিলেন শার্শা উপজেলা ছাত্রলীগ।

শনিবার (৫ জুন) বিকেলে শার্শা উপজেলা ছাত্রলীগ পরিবার ১৪ বছর আগে সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়ে পঙ্গুত্ব বরণ করা কলিম উদ্দিনের চলাচলের সুবিধার্থে একটি ইঞ্জিনচালিত ভ্যান উপহার হিসাবে তার হাতে তুলে দেন।

ইঞ্জিনচালিত ভ্যান উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান, সাধারণ সম্পাদক কামাল হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তফা, বুরুজবাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোমিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসনাইন খুরশেদ মিলন, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মোখলেছুর রহমান শাহীন, লক্ষণপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসেন, ডিহি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আইয়ুব খানসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC