March 19, 2024, 4:32 pm
সর্বশেষ:
বান্দরবানে ম্যালেরিয়া নির্মূলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইআইইউসিতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরী সোসাইটির ওয়ার্কশপ অনুষ্ঠিত অগ্নিসন্ত্রাসকারীরা ইফতার খায় আর আমাদের গিবত গায়: প্রধানমন্ত্রী কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু বাগেরহাটে নগদ টাকাসহ ৮জুয়ারী আটক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে আটঘাট বেঁধে নেমেছে জামায়াত চুয়াডাঙ্গার উথলীতে পূর্বাশা পরিবহন বাসের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নিলেন শার্শার স্থানীয় এমপি

  • Last update: Wednesday, December 1, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি:
যশোরের শার্শায় ইউপি নির্বাচনে এখনও থামেনি নির্বাচন পরবর্তী সহিংসতা। নির্বাচনের পরের দিন থেকে শুরু হয় পরাজিত আওয়ামীলীগ কর্মীদের বাড়ি ভাংচুর,বোমা হামলা ও লুটপাট। এ সহিংসতায় ছাড় পায়নি নৌকাও। নির্বাচনী সহিংসতায় আহত ও ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেন সাংসদ শেখ আফিল উদ্দিন।

সরেজমিনে গিয়ে জানা যায়, যশোরের শার্শায় নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত আওয়ামীলীগ কর্মীদের বাড়ি হামলা ও ভাংচুর করা হয়। জিবন বাঁচাতে অনেক কর্মীরা বাড়ি থেকে পালিয়েছে বলে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন ও শার্শা থানার ওসিকে জানিয়েছেন নারীরা। রাতভর পরাজিত প্রার্থী ও সমর্থকদের বাড়িতে বোমা হামলা,ভাংচুর ও লুটপাট করারও অভিযোগ তুলেছে ক্ষতিগ্রস্ত এসব পরিবার। এদিকে আহত ও ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবর নিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক বহর নিয়ে উপজেলার উলাশী, বাগআঁচড়া, কায়বা, গোগা ও পুটখালী সহ বিভিন্ন ইউনিয়নে গিয়েছেন শেখ আফিল উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা।

আহত ও ক্ষতিগ্রস্তরা বলেন জামাত-বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আমাদের উপর হামলা চালিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। এমন কি অনেকের বাড়িতে আসতে পারছে না। বোমা ও ধারালো অস্ত্র নিয়ে রাতে পরাজিত সকল কর্মীদের বাড়িতে গিয়ে ভাংচুর ও হুমকি-ধামকি দিচ্ছে। নৌকার সমর্থন দিয়েছি বলেই আমাদের উপর এ হামলা চালানো হচ্ছে।

এদিকে এমপি শেখ আফিল উদ্দিন ও শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন এ হামলা ও ভাংচুরের সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC