April 25, 2024, 9:32 am

নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

  • Last update: Wednesday, July 28, 2021

নোয়াখালীর চাটখিলে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৭ জুলাই) রাতে ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত গৃহশিক্ষক ফারাবী আহম্মেদ ফয়েজকে (২৫) উপজেলার পরকোট ইউনিয়ন থেকে আটক করা হয়। তার বাবার নাম রুহুল আমিন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনা ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধর্ষণের অভিযোগে ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত গৃহশিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

নির্যাতনের শিকার ছাত্রীর পরিবারের অভিযোগ, গৃহশিক্ষক ফারাবী গত দুই বছর ধরে ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করেছে। সর্বশেষ গত কিছুদিন আগে এমন ঘটনায় ফারাবী স্থানীয়দের হাতে ধরা পড়ে। পরে, গ্রাম্য সালিশে ভুক্তভোগী স্কুলছাত্রীকে বিয়ের শর্ত মেনে ফারাবীকে কৌশলে ছাড়িয়ে নিয়ে যায় তার বাবা। পরবর্তীতে ফারাবীর বাবা জানান যত টাকা লাগে যাবে, তবু ওই ছাত্রীকে তিনি ছেলের বউ করবেন না। এরপর অসহায় পরিবারটি আইনের আশ্রয় নিতে বাধ্য হয়।

ওসি মো. আনোয়ারুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে অভিযুক্ত গৃহশিক্ষককে মঙ্গলবার রাতে পরকোট ইউনিয়ন থেকে আটক করা হয়। বুধবার দুপুরে আসামিকে নারী ও শিশু নির্যাতন দমন মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC