March 29, 2024, 8:35 pm

নতুন নিয়মে পুলিশের কনস্টেবল নিয়োগের বিষয়ে ওসির সংবাদ সম্মেলন

  • Last update: Wednesday, August 25, 2021

আজিজুর রহমান দুলালঃ “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই পতিপাদ্যকে সামনে রেখে ২৫ শে আগষ্ট বুধবার সকাল ১১টায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় ‘নতুন নিয়মে পুলিশের কনস্টেবল নিয়োগ’ বিষয়ে সংবাদ সম্মেলন করেছে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদুজ্জামান।

সংবাদ সম্মেলনে ওসির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন আহমেদ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জনগণের কাঙ্ক্ষিত জনবান্ধব পুলিশ বাহিনী গঠনে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছেন ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

তিনি আরো বলেন, নতুন নিয়মে ও নতুন পদ্ধতিতে সর্বোচ্চ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে। নিয়োগেনিয়মর সময় চাকরি প্রত্যাশীরা যাতে দালাল ও প্রতারকদের খপ্পরে না পড়েন সেই লক্ষ্যে জেলা পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে সেটি সার্বক্ষণিক মনিটরিং করবে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। পরিশেষে তিনি ফরিদপুর জেলার প্রতিটি থানার ওসি, ডিবি ফরিদপুর এবং ডিআইও-১ ফরিদপুর এদের ফোন নম্বরসহ পুলিশ কন্ট্রোল রুম,জাতীয় জরুরী সেবায় ফোন নম্বর দেন এবং ফোন করতে বলেন।

অনুষ্ঠানের সভাপতি থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান তার সমাপনী বক্তব্যে রাজনীতিবিদ, জনসাধারণ, জলপতি নিধি, সাংবাদিক সকলে উপস্থিত হওায় ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন সমাপ্তি ঘোষণা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC