March 28, 2024, 9:02 pm

দুবাইয়ে সাবেক ছাত্রদল নেতাদের মতবিনিময়

  • Last update: Monday, May 23, 2022

মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া সংযুক্ত আরব আমিরাতে আগমন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার অন্তর্ভুক্ত আমিরাতে অবস্থানরত সাবেক ছাত্রনেতাদের আয়োজনে, গতকাল রবিবার (২২ মে) দুবাইয়ের একটি অভিজাত হোটেলে সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে৷

এতে দুবাই বিএনপি’র যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা ইলিয়াস আমির আলীর সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের কর্মসূচি পরিকল্পনা বিষয়ক সম্পাদক এম পাবেল আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় যুবদলের সভাপতি ফরিদ আহমেদ শাহীন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপি’র সদস্য বেলাল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক নীল রতন দাস, সিনিয়র সহ-সভাপতি সরকার আহাদুজ্জামান, মৌলভীবাজার জেলা যুবদলের সম্মানিত ১নং সদস্য ফয়েজ আহমদ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সজীব গাজী, সম্মানিত সদস্য মেহরাজ আহমেদ।

বক্তারা দেশের চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক অস্থিরতা সম্পর্কে বলেন, দেশকে বাঁচাতে হলে বিএনপি সরকারের বিকল্প নেই। এই মুহূর্তে সঠিক পরিকল্পনা ও বাস্তবায়নের মাধ্যমে বিএনপিই পারে দেশকে বিপদ থেকে রক্ষা করতে।

অনুষ্টান শেষে সদ্য প্রয়াত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রপতি শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ানের রুহের মাগফেরাত কামনায় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC