April 18, 2024, 5:25 pm
সর্বশেষ:
আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ

দুবাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন ২ হাজার অমুসলিম

  • Last update: Tuesday, June 29, 2021

আব্দুল্লাহ আল শাহীন, ইউএইঃ সংযুক্ত আরব আমিরাতে মোহাম্মদ বিন রাশিদ সেন্টার ফর ইসলামিক কালচার জানিয়েছে এ বছর গত ছয় মাসে দুবাইয়ে বিভিন্ন দেশের ২ হাজারেরও বেশি অমুসলিম ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

সংস্থাটির তথ্যমতে ২০২১ সালের জানুয়ারী থেকে জুন পর্যন্ত ২০২৭ জন অমুসলিম ইসলামের পতাকাতলে সামিল হয়েছেন। দুবাইয়ের ইসলামিক অ্যাফেয়ার্স অ্যান্ড চ্যারিটেবল অ্যাক্টিভিটিস বিভাগ (আইএসিএডি) কর্তৃক পরিচালিত এই সেনাটারটি বিভিন্ন ধর্মের মানুষের কাছে ইসলামের ইতিহাস, ইসলামি জ্ঞান ও ইসলামের পরিচিত তুলে ধরে।

সংস্থাটি ইসলামিক সংস্কৃতির প্রচার প্রসারের ক্ষেত্রে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। কালচার সেন্টারের পরিচালক হিন্দ মোহাম্মদ লুতা বলেন, ইসলাম সম্পর্কে জানতে বা ইসলামের বিভিন্ন দিক নিয়ে পর্যালোচনা করার ইচ্ছে থাকলে ৮০০৬০০ নম্বরে কল করে সেন্টারে আসার অনুরোধ জানান। এছাড়াও তিনি www.iacad.gov.ae সাইট ভিজিটের আহ্বান জানান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC