March 29, 2024, 6:51 am

দুবাইয়ে ডিপ্লোমেটিক লেডিস গ্রুপের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন আবিদা হোসেন

  • Last update: Friday, January 20, 2023

গত ১৯-০১-২০২৩ তারিখে দুবাইস্থ বাংলাদেশ হাউজে অনুষ্ঠিত “ডিপ্লোমেটিক লেডিস গ্রুপ”-এর সাধারণ সভায় মিসেস আবিদা হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সংযুক্ত আরব আমিরাতের দুবাই-এ আশিটির অধিক দেশের কনস্যুলেট জেনারেল রয়েছে। উক্ত সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে জাপান, অস্ট্রেলিয়া, সুইজারল্যান্ড, কাজাকিস্তান, মিশর, তুরস্ক, রাশিয়া, দি ন্যাদারল্যান্ডস, তাজিকিস্তান, ইতালি, কানাডা, কেনিয়া, পেরু, দক্ষিণ কোরিয়াসহ বিভিন্ন দেশের কনসাল জেনারেলদের স্পাউসগণ উপস্থিত ছিলেন।

এই সংগঠনটি মূলত দুবাইস্থ বিভিন্ন দেশের কনসাল জেনারেলদের স্পাউসদের নিয়ে গঠিত একটি সক্রীয় ও গুরুত্বপূর্ণ সংগঠন। প্রতি মাসের চতুর্থ বৃহস্পতিবার এই সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। পরবর্তী সভার তারিখ নির্ধারিত হয়েছে আগামী ২৩-০২-২০২৩ তারিখ অস্ট্রেলিয়ান কনসাল জেনারেল-এর বাসভবনে। এই সংগঠন দুবাই ও উত্তর আমিরাতের বিভিন্ন সেবাধর্মী ও কল্যাণমূলক কর্মকান্ডসহ স্ব-স্ব দেশের প্রতিনিধিত্বমূলক বিভিন্ন কার্যক্রম সারা বছর পরিচালনা করে থাকে।

মিসেস আবিদা হোসেন এই সংগঠনের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় বাংলাদেশ উইমেন্স এ্যাসোসিয়েশন, দুবাই, বাংলাদেশ কনস্যুলেট লেডিস গ্রুপসহ দুবাই ও উত্তর আমিরাতের বিভিন্ন সমাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য যে, মিসেস আবিদা হোসেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেনের সহধর্মিনী। তিনি দুবাই ও উত্তর আমিরাতের বিবিধ কল্যাণধর্মী ও সমাজ সেবামূলক কর্মকান্ডে প্রসংশনীয় অবদানের জন্য ইতোমধ্যে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC