March 19, 2024, 3:26 pm
সর্বশেষ:
বান্দরবানে ম্যালেরিয়া নির্মূলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইআইইউসিতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরী সোসাইটির ওয়ার্কশপ অনুষ্ঠিত অগ্নিসন্ত্রাসকারীরা ইফতার খায় আর আমাদের গিবত গায়: প্রধানমন্ত্রী কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু বাগেরহাটে নগদ টাকাসহ ৮জুয়ারী আটক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে আটঘাট বেঁধে নেমেছে জামায়াত চুয়াডাঙ্গার উথলীতে পূর্বাশা পরিবহন বাসের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

দুই মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করলেন রফিকুল ইসলাম

  • Last update: Wednesday, September 22, 2021

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আটক মাওলানা রফিকুল ইসলাম মাদানী দুই মামলায় হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছেন আইনজীবী আশরাফ আলী মোল্লা। তিনি জানান, ময়মনসিংহে করা এক মামলা এবং গাজীপুরের বাসন থানায় করা এক মামলায় জামিন আবেদন করা হয়েছে।

উল্লেখ্য ৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা থেকে আটক করে র‍্যাব। পরের দিন ৮ এপ্রিল গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন র‍্যাব। ওই মামলায় গ্রেফতার দেখানো হয় তাকে। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল জব্দ করা হয়।

১১ এপ্রিল গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় স্থানীয় এক ব্যক্তি রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। এছাড়া আরও মামলা হয় তার বিরুদ্ধে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC