April 20, 2024, 2:14 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

  • Last update: Friday, June 25, 2021

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে আলফাডাঙ্গা “বন্ধন যুব সংঘ” এর সদস্যরা।

২৫ জুন (শুক্রবার) সকাল ১১টায় নওয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধনে বন্ধন যুব সংঘের কয়েক শো’ সদস্য অংশ নেন, সাথে অংশ নেয় এলাকার জনসাধারণ ও বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

এসময়ে তাদের হাতে ‘ধর্ষণ মুক্ত বাংলাদেশ চাই, ছয় মাসের মধ্যে ফাঁসি চাই ‘ ধর্ষক আকিদুলের ফাঁসি চাই” এ ধরণের তিরস্কারমূলক স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড ধারণ করে। মানববন্ধনে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি জন সমক্ষে মৃত্যুদণ্ড দাবি করা হয়।

বন্ধন যুব সংঘের যুগ্ম আহবায়ক দূর্জয় রহমান জানান, ধর্ষকদের সামাজিক ভাবে বয়কট করা হোক। পাশাপাশি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করতে হবে। যেন পরবর্তীতে এমন ঘৃণ্য অপরাধ কেউ করার সাহস না পায়।

বন্ধন যুব সংঘের সিনিয়র সদস্য বকুল মুন্সি বলেন, বিচারে দৈন্যতার কারণে ধর্ষণ আজ দেশব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। আমাদেরকে নারীকে মানুষ হিসেবে ভাবতে শিখতে হবে। একই সঙ্গে আমাদের মস্তিষ্কের ভেতর থেকে নারী সম্পর্কে নেতিবাচক চিন্তা দূর করতে হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC