April 23, 2024, 6:56 pm
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

ঢাকার যানজটের কারণে বাংলাদেশের ক্লাবের হয়ে খেলতে আসেননি

  • Last update: Monday, October 11, 2021

মালদ্বীপের ‌’মেসি’ আলী আশফাক। দক্ষিণ এশিয়ার অন্যতম সেরা ফুটবলার বলা হয় তাকে।

নিজ দেশে এই ফুটবলার এতোটাই জনপ্রিয় যে অবসরে নিতে গিয়েও সতীর্থ ও সমর্থকদের অনুরোধে মাঠ ছাড়তে পারেননি। এখন তার বয়স ৩৬ বছর, তবুও টগবগে তরুণদের হার মানায় আলী আশফাকের পারফরম্যান্স।

২২ গোল করে সাফের আসরে সর্বোচ্চ এই গোলদাতাকে প্রস্তাব দেওয়া হয়েছিল বাংলাদেশের দল বসুন্ধরা কিংস থেকে। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি আলী আশফাক।

বাংলাদেশে খেলতে কেন আগ্রহ দেখাননি সেই প্রশ্নের জবাবে অদ্ভূত এক কারণ দেখালেন আলী আশফাক। জানালেন, বাংলাদেশের রাজধানী ঢাকায় জ্যামের কারণে ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় কাটিয়ে দেয় মানুষ। এমন জ্যামের শহরে আসতে মন সায় দেয়নি তার।

দেশের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন মালদ্বীপ দলের গোলমেশিন আলী আশফাক।

বললেন, বসুন্ধরার কোচ অস্কার ব্রুজেন (বর্তমানে জাতীয় দলের কোচ) আমাকে বসুন্ধরা কিংসে খেলার প্রস্তাব দিয়েছিল, আমি যাইনি। অস্কারই শুধু আমাকে প্রস্তাব দিয়েছে। বাংলাদেশের কোনো ক্লাব কখনো আমাকে সেভাবে প্রস্তাব দেয়নি।

কিন্তু বাংলাদেশে বসুন্ধরা কিংসে খেললে মালদ্বীপ থেকে অর্থ বহুগুনে বেশি পেতেন – প্রশ্নে আলী আশফাক বলেন, আমি জানি বসুন্ধরায় অনেক অর্থ। এএফসি কাপে খেলতে আসা প্রতি খেলোয়াড়কে অনেক বোনাস দিয়েছে যা আমাদের ক্লাব ও জাতীয় দল কোথাও দেয়া হয় না। কিন্তু আসল কথা কী – অর্থ আমাকে সেভাবে টানে না। তাছাড়া বাংলাদেশে না যাওয়ার কয়েকটি কারণ আছে। প্রথমত আমি পরিবারের সাথে থাকতে চাই। দ্বিতীয়ত বাংলাদেশ অনেক জনবহুল এবং ঢাকা যানজটের শহর। এই যানজটের কারণে আগ্রহ দমে যায়। সব মিলিয়ে অস্কারের প্রস্তাবে সাড়া দিতে পারিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC