March 29, 2024, 7:10 pm

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি গ্রেপ্তার

  • Last update: Wednesday, January 13, 2021

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১২ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ১৮.০৫ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আলম (৪২), ২। মোঃ মিলন শেখ (৩৮), ৩। মোঃ আব্দুর রউফ সেন্টু (৫০), ৪। মোঃ ফরিদ শেখ (৪৫), ৫। মোঃ রফিকুল ইসলাম (৩০), ৬। তপন দেব (৫০), ৭। মোঃ সোহেল (৪০) এবং ৮। মোঃ আনোয়ার হোসেন (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৮ টি মোবাইল ফোন, ০৭ (সাত) প্যাকেট ও খোলা অবস্থায় ১৫৫ পিস কার্ড (তাস) এবং নগদ ১৯,৬০০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ১৯.১৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন দোলেশ্বর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হারুন মাতুব্বর (৪৮), ২। মোঃ মিজানুর রহমান (৩৬), ৩। মোঃ সুজন (৩৬), ৪। মোঃ মনির হোসেন (৩৬), ৫। মোঃ হানিফ শেখ (৩৫), ৬। মোঃ এমদাদুল হাওলাদার (৪০) এবং ৭। মোঃ বাবুল (৬০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৬ টি মোবাইল ফোন, ৩৬৪ পিস কার্ড (তাস) ও নগদ ৪,১৮০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ অনুমান ২০.৫০ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জামাল (৪০), ২। মোঃ শাকিল (৩০), ৩। মোঃ শহিদ (৪০), ৪। মোঃ আলমগীর হোসেন (২৭), ৫। মোঃ আলাউদ্দিন (৩৭), ৬। মোঃ মিলন (৪৫), ৭। ইলিয়াস খান (৪৭) এবং ৮। মোঃ নজরুল ইসলাম (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৮ টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ৩১২ পিস কার্ড (তাস) ও নগদ ৪,১৭০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC