April 24, 2024, 2:53 am
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

টিকটকে পাকিস্তানের প্রেসিডেন্ট

  • Last update: Sunday, July 18, 2021

টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি। এটা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

পাকিস্তানি গণমাধ্যম ডন জানিয়েছে, শুক্রবার (১৬ জুলাই) প্রেসিডেন্ট আলভি টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন। প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এ তথ্য জানানো হয়। সেখানে টিকটক অ্যাকাউন্টের লিংক শেয়ার করে বলা হয়, পাকিস্তানের প্রেসিডেন্ট এখন টিকটকে।

পাকিস্তান প্রেসিডেন্টের এমন উদ্যোগে কেউ কেউ সাধুবাদ জানিয়েছে আবার কেউ কেউ এটা নিয়ে ঠাট্টা করেছে।

প্রেসিডেন্টের মুখপাত্র বলছেন, তরুণদের মধ্যে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতে তিনি টুইটারে যুক্ত হয়েছেন। তার (প্রেসিডেন্ট) টিকটক অ্যাকাউন্ট থেকে গঠনমূলক ভিডিও শেয়ার করা হবে।

উল্লেখ্য, পাকিস্তানে প্রথমবার টিকটক নিষিদ্ধ ঘোষণা করা হয় ২০২০ সালের অক্টোবরে। তখন নিষেধাজ্ঞা কয়েক দিন ছিলো। এরপর এবছরের মার্চ মাসে পেশোয়ার হাইকোর্টের রায়ের পর পাকিস্তানে আবার নিষিদ্ধ করা হয় টিকটক।

পরে শর্তসাপেক্ষে পাকিস্তানে টিকটক চালুর অনুমতি দেয়া হয়। যারা অশ্লীল ও অনৈতিক পোস্ট দেয় তাদের সব অ্যাকাউন্ট বন্ধ করার প্রতিশ্রুতি দিয়ে টিকটক এই অনুমতি পায় সেদেশে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC