April 20, 2024, 1:06 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

টিকটকে জাতীয় সংগীতের অবমাননা, ৫ জন আটক।

  • Last update: Tuesday, August 24, 2021

বগুড়া জেলার সরকারি কোনো একটি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে জাতীয় সংগীতের অবমাননা করে টিকটক ভিডিও তৈরি করায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ১২টায় এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ পুলিশের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাবলিক রি‌লেশন্স) মো. সোহেল রানা। এর আগে সোমবার (২৩ আগস্ট) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. নূর-ই-ইসলাম আলিফ, মো. মিশকাত হোসেন, মে‌হেদী হাসান অন্তর, আলিফ আহ‌মেদ সুজন, মো. আরিফ আলী।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেশ কয়েকজন যুবক বগুড়া জেলার সরকারি কোনো একটি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে বাংলাদেশের জাতীয় সংগীতকে বিকৃত ও ব্যঙ্গ করে একটি ভিডিও পরিবেশন করছে। এই পোস্টটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে। তারা ভিডিওটি বগুড়া সদর থানার ওসি মো. সে‌লিম রেজাকে পাঠিয়ে সংশ্লিষ্ট যুবকদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশ দেন। পরে নির্দেশনা পেয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ও এসআই জা‌কির আল আহসানের নেতৃ‌ত্বে পুলিশের এক‌টি টিম কাজ শুরু করে। সংশ্লিষ্টদের শনাক্ত করে সোমবার (২৩ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে ৫ জনকে আটক করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, বাংলাদেশ পুলিশ বিভাগের হেড কোয়ার্টারের নির্দেশ অনুযায়ী সদর থানার এসআই জাকির ও সঙ্গীয় ফোর্সসহ সারারাত অভিযান পরিচালনা করে। এ সময় ৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC