April 19, 2024, 9:34 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

ঝিকরগাছায় সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৪ জনের নামে মামলা

  • Last update: Tuesday, July 6, 2021

যশোর জেলা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বিধি নিষেধ অমান্য করায় যশোরের ঝিকরগাছায় ৪টি মামলা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান উপজেলা মোড়ে মোবাইল কোর্ট পরিচালনা করে এ মামলা দিয়েছেন বলে জানা যায়।

আরও জানা যায়, চলমান লকডাউনে সরকারি বিধি-নিষেধ অমান্য, মাস্ক পরিধান না করা, অকারণে বাইরে বের হওয়া, মোটরসাইকেলে অতিরিক্ত লোক ওঠা এবং জনসচেতনতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। সংক্রমক রোগ প্রতিরোধ (নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনের ২০১৮ সালের ২৪(২) ধারার দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় উপজেলার বারবাকপুর গ্রামের শেখ বিল্লাল হোসেনের ছেলে সোহাগ হোসেন(২৭) কে একশ টাকা, যশোর সদর উপজেলার পালবাড়ি এলাকার কেরামত গাজীর ছেলে মাহমুদুল হাসান মামুন (২৬) কে ৩শ’ টাকা, ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গুচ্ছগ্রামের আমজাদ হোসেনের ছেলে জুয়েল হোসেন (২১) কে ৫শ’ টাকা, গদখালী জেলেপাড়ার আব্দুল খালেক মন্ডলের ছেলে আলমগীর হোসেন (৩২) কে ২শ’ টাকা জরিমানা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC