April 25, 2024, 1:07 am

জুয়ার আসর থেকে ছাত্রলীগ নেতাসহ ৫ জন আটক

  • Last update: Tuesday, August 18, 2020

কুয়াকাটায় আবাসিক হোটেলে জুয়ার আসরে অভিযান চালিয়ে কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি মো. মজিবরসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে অভিযানের সময় জুয়াড়িদের হামলায় পুলিশের দুই এসআই ও দুই কনস্টেবল আহত হয়েছেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে জুয়া ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে মামলা দায়ের শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

মহিপুর থানা পুলিশ জানায়, আবাসিক হোটেল ‘কিংসে’ দীর্ঘদিন ধরেই পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর রহমানের নেতৃত্বে জুয়ার আসর চলছিল। সেখানে মাদক সেবন ও নারী নিয়েও বিভিন্ন সময় অসামাজিক কার্যকলাপ চলত বলে অভিযোগ ছিল।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ ওই হোটেলে অভিযান চালায়। জুয়ার আসর থেকে কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর (২৯), কলিন মাহমুদ (৩২), শাহিন খান (৩৩), রবিউল হাওলাদার (২৭) ও গোলাম মাওলাকে (৩০) গ্রেফতার করে পুলিশ। এ সময় হোটেল ম্যানেজারসহ ৫ জন পালিয়ে যায়।

গভীর রাতে অভিযান এবং পুলিশের ওপর হামলার তথ্য জানিয়ে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, আহত পুলিশ সদস্যদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

উৎসঃ যুগান্তর

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC