April 20, 2024, 6:31 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকিতে আমিরাতে আলোচনা সভা

  • Last update: Saturday, June 12, 2021

বাংলা এক্সপ্রেস ডেস্কঃ “মহান মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলার যে চক্রান্ত চলছে তা জাতি প্রতিহত করবে। স্বাধীনতার ঘোষক জিয়ার অবধান মুছে ফেলার ক্ষমতা জনগণ কাউকে দেয়নি। জাতির হৃদয়ে গেঁথে আছেন জিয়া আর থাকবেন সারাজীবন।”

উপরোক্ত কথাগুলো বলেন আরব আমিরাত বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকির আলোচনা সভার অতিথিরা।

গতকাল শুক্রবার (১১ জুন) শারজাস্থ এক রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ভার্চ্যুয়াল মাধ্যমে দেশ থেকে প্রধান অতিথি হিসেবে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডাঃ খন্দকার মোশাররফ হোসেন।

আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ছালাম তালুকদারের উপস্থাপনায় ভার্চ্যুয়াল মাধ্যমে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, প্রধান বক্তা হিসেবে অংশ নেন সৌদি আরব থেকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদিস্য আহমদ আলী মুকিব, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। এছাড়াও আমিরাত বিএনপির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ অংশ নেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC