April 25, 2024, 2:08 pm

জায়েদ খুব ভালো ছেলে, আমাকে যথেষ্ট সম্মান করেঃ মৌসুমি

  • Last update: Monday, June 13, 2022

জায়েদ খানের বিরুদ্ধে সুখের সংসার ভাঙার অভিযোগ এনে গতকাল রোববার (১২ জুন) শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। রোববার সন্ধ্যায়-ই নিপুন আক্তার সাংবাদিকদের জানিয়েছিলেন, মৌসুমীর তরফ থেকে ওমর সানীর অভিযোগটা পান।

কিন্ত ২৪ ঘণ্টা পার না হতেই ওমর সানীর বিপরীত বক্তব্য দিলেন মৌসুমী। বললেন, আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পীর যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। আমাকে অসম্মান করার কোনও প্রশ্নই ওঠে না। সে অনেক ভালো ছেলে। সে কখনোই আমাকে অসম্মান করেনি।

বিরক্তির সুরে মৌসুমী আরও বলেন, কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে, উত্যক্ত করছে! এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।

জায়েদ খানের তেমন দোষ নেই উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন, সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে। সেটিই আমি আশা করি।

আর সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেছেন, সাংবাদিক ভাইয়েরা আসলে একটা নিউজ পেলে, যাচাই-বাছাই ছাড়াই দ্রুত প্রকাশের চেষ্টা করেন। এটা আসলে ঠিক না। আমার প্রসঙ্গটি তো আমিই পরিষ্কার করবো, নাকি? তিনি (ওমর সানী) আসলে একতরফা বলেছেন। কিন্তু আমি বলেছি কিনা, আমি অভিযোগ করেছি কিনা; জানাটা খুব বেশি জরুরি ছিল।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC