April 25, 2024, 4:19 pm

জালে উঠে আসলো শিক্ষার্থীর লাশ

  • Last update: Sunday, July 4, 2021

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের লইস্কা বিলে পিকনিক করতে গিয়ে পানিতে ডুবে শ্রাবণ (১৫) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার বিকালে উপজেলার মজলিশপুর ইউনিয়নের আমিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূঁইয়া জানান, দুপুরে সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে। প্রায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে জেলেদের জালের সাহায্যে পানির নিচ থেকে শ্রাবণের নিথরদেহ উদ্ধার করা হয়৷

শ্রাবণ ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম পাইকপাড়া ব্যাংক কলোনি এলাকার মো. রনি খানের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবারিক সূত্র জানায় রবিবার সকালে আমিরপুর গ্রামের লইস্কা বিলে শ্রাবণসহ ৩২ জন বন্ধু নৌকা নিয়ে পিকনিক করতে যায়। বর্ষার নতুন পানি দেখে বিলের মধ্যে সবাই লাফালাফি শুরু করে। এক পর্যায়ে শ্রাবণও লাফ দেয়। কয়েকবার লাফ দেওয়ার পর শ্রাবণকে আর খুঁজে পাওয়া যায়নি। বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে স্থানীয় জেলেদের জানায়। জেলেরাও তাকে উদ্ধার করতে পারেনি। পরে ৯৯৯-এ ফোন পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের জন্যে লইস্কা বিলে যান। পরে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনও অভিযোগ না থাকায় শ্রাবণের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC