April 25, 2024, 5:13 pm

জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: শেখ হাসিনা

  • Last update: Saturday, February 25, 2023

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। নিজেদের সন্তান যেন মাদক, জঙ্গিবাদে না জড়িয়ে পড়ে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, বিএনপি সরকার মানেই সন্ত্রাস আর জঙ্গিবাদ। তাই তাদের সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না। সাজাপ্রাপ্ত আসামী যে দলের নেতা, সেই দলের সঙ্গে আওয়ামী লীগের তুলনা করা ভুল। আওয়ামী লীগ গণমানুষের দল। আর বিএনপি-জাতীয় পার্টি ক্ষমতার উচ্ছিষ্টভোগী।

তিনি বলেন, করোনা মহামারির কারণে অনেক সমস্যা দেখা দিয়েছে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধের ফলে সারাবিশ্বে অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে। শত সমস্যার মধ্যেও আমরা দেশের উন্নয়ন অব্যাহত রেখে যাচ্ছি।

এদিন তিন উপজেলার ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকারপ্রধান। এর মধ্যে রয়েছে শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রীনিবাস, কৃষক সেবাকেন্দ্র এবং বেশ কিছু সেতু।

দুপুর সাড়ে ১২টার দিকে অনুষ্ঠানে যোগ দেন শেখ হাসিনা। তার জনসভা ঘিরে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ পরিণত হয় জনসমুদ্রে।

সমাবেশে অংশগ্রহণের পরপরই টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে গভীর শ্রদ্ধা নিবেদন এবং প্রার্থনা করেন প্রধানমন্ত্রী। বিকেলে সেখান থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে তার। দিনব্যাপী নিজ জেলা সফরে সকালে পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জে পৌঁছান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC