March 29, 2024, 6:52 pm

চলন্ত ট্রেনে ছোড়া পাথরের আঘাতে শিশুর চোখ নষ্ট হলো

  • Last update: Wednesday, August 18, 2021

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় চলন্ত ট্রেনে ছোড়া পাথরের আঘাতে আজমির ইসলাম (৫) নামে এক শিশুর একটি চোখ নষ্ট হয়ে গেছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নীলফামারীর সৈয়দপুর রেলস্টেশনের হোম সিগন্যালের কাছে এ ঘটনা ঘটে।

আজমির ইসলাম বর্তমানে রাজধানী ঢাকার ইসলামিয়া হাসপাতালে চিকিৎসাধীন। তার ডান চোখ নষ্ট হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। সে নীলফামারীর ডোমার উপজেলার আমবাড়ি গ্রামের মাছের হ্যাচারি ব্যবসায়ী মারুফ ইসলামের ছোট ছেলে।

ব্যবসায়ী মারুফ ইসলাম সন্তানদের লেখাপড়ার জন্য পরিবার নিয়ে সৈয়দপুর শহরের পুরোনো মুন্সীপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। ঘটনার দিন গ্রামের বাড়ি থেকে খুলনাগামী আন্তনগর ট্রেন সীমান্ত এক্সপ্রেসে সৈয়দপুরে আসছিলেন তিনি।

আজমিরের বাবা মারুফ ইসলাম জানান, ‘ট্রেনে জানালার পাশে বসে ছিল আজমির। হঠাৎ একটি ছোড়া পাথর তার ডান চোখে আঘাত করে। তার চোখ ফেটে রক্ত ঝরতে থাকে। এ অবস্থায় সৈয়দপুর স্টেশনে নেমে রেলওয়ে পুলিশের এএসআই প্রভাষ কুমারের সহায়তায় দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাই।’

হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তা ডা. মো. রবিউল ইসলাম দ্রুত শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওই হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. রাশেদুল ইসলাম মাওলার শরণাপন্ন হলে তিনি উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC