April 26, 2024, 3:08 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

  • Last update: Tuesday, September 22, 2020

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে অজ্ঞাত পরিচয়ে এক যুবককে (২৫) হত্যা করেছে একদল দুর্বৃত্ত।

মঙ্গলবার সকালে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ। জানা গেছে, সোমবার রাত সোয়া ৮টার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহুয়া এক্সপ্রেসটি গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে।

যাত্রাবিরতি শেষে গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। রেলওয়ে স্টেশন থেকে ১০০ গজ দূরে রেলওয়ে গোরস্তানের সামনে চলন্ত ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত পরিচয়ে ওই যুবককে ফেলে দেয় একদল দুর্বৃত্ত। গুরুতর অবস্থায় ওই যুবক প্রায় ৩০ মিনিট রেললাইনের ওপর পড়েছিল। পরে পার্শ্ববর্তী জামিয়া মদিনাতুল উলুম আলহাজ আকবর হোসেন কওমি মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা আহত এ যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তবে ওই যুবকের সঙ্গে কেউ না থাকায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়নি। বিনা চিকিৎসায় রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের মৃত্যু হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত যুবক টোকাই হতে পারে। পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC