April 16, 2024, 4:26 pm
সর্বশেষ:
সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার দুবাইয়ে যৌথ মালিকানাধীন মোবাইলের দোকান উদ্বোধন

গাজিপুরে কেক খেয়ে দুই বোনের মৃত্যু

  • Last update: Monday, January 30, 2023

গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন ইপসা গেট এলাকায় রোববার কেক খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়া হয়ে দুই সহোদর বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে আরেক শিশু।

রোববার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মৃত শিশুরা হলো- আশা মনি (৫) ও দেড় বছর বয়সী আলিফা। তারা গাজীপুর মহানগরীর সালনা ইপসা গেট এলাকায় মোল্লাপাড়ায় মা ও নানুর সঙ্গে একটি টিনশেড ভাড়া বাসায় থাকত। তাদের মা ছহুরা স্থানীয় প্রীতি গ্রুপের একটি পোশাক কারখানায় কাজ করেন।

এ ঘটনায় অসুস্থ হয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে সিয়াম (৬ মাস)। সিয়াম ছহুরার ভাইয়ের ছেলে।

স্থানীয়রা জানান, রোববার সকাল ১০টার দিকে স্থানীয় একটি দোকান থেকে একসঙ্গে ১২টি কেকের একটি প্যাকেট কিনে এনে সেখান থেকে কেক নিয়ে ওই শিশুদের খাওয়ানো হয়। এ সময় শিশুরা বমি করে দেয়। সেই বমি খেয়ে বাড়ির কয়েকটি মুরগির বাচ্চা মারা যায়। পরে পরিবারের লোকজন দ্রুত শিশুদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, দুটি শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তাদের মরদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা হচ্ছে, খাদ্যে বিষক্রিয়ার কারণে শিশু দুটির মৃত্যু হয়েছে। সিয়াম নামে ছয় মাস বয়সী এক শিশু চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও গুরুতর। মারা যাওয়া শিশুদের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

জিএমপি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। প্রাথমিকভাবে ধারণা খাদ্যে বিষক্রিয়ায় শিশুদের মৃত্যু হয়েছে। খাদ্যে কিভাবে বিষ এলো সেই বিষয়ে তদন্ত চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC