April 19, 2024, 9:09 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

কুয়াকাটায় জেলেদের মাঝে সেনাবাহিনীর উপহার বিতরণ

  • Last update: Wednesday, July 7, 2021

লাবিব হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধি: সেনাসদরের নির্দেশনায় মানবতার সেবায় সেনাবাহিনীর সদস্যবৃন্দ কু্যাকাটায় ত্রাণ বিতরণ করছে।

বাংলাদেশ সেনাবাহিনীর নিজস্ব রসদ ভান্ডার থেকে রেশন সামগ্রী পৌঁছে দেয়া হয় কুয়াকাটার জেলেপাড়ার দু:স্থ মানুষদের কাছে। বাংলাদেশ সেনাবাহিনী, যে কোনো দূর্যোগ মোকাবেলায় সরকারের আহ্বানে সর্বদা দেশের জনগণের পাশে থেকে কাজ করে আসছে।

সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের উদ্যোগে ৭ আর্টিলারি ব্রিগেডের ৪৯ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সেনাসদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। লে: কর্নেল মোহাম্মদ আমিনুল ইসলাম, পিএসসি উপস্থিত থেকে দু:স্থ মানুষদের দোরগোড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন। কুয়াকাটা উপকূলে মোট ৫০ টি পরিবারের কাছে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
বর্তমান করোনা পরিস্থিতিতেও বাংলাদেশ সেনাবাহিনী একই ধরনের কার্যক্রম (অপারেশন কোভিড শিল্ড পর্ব-২) করে চলেছে; এরই ধারাবাহিকতায় গত ১লা জুলাই ২০২১ তারিখ থেকে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী দেশব্যাপী কাজ করে চলেছে।

সারাদেশে কঠোর লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনী অন্যান্য বাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সারাদেশে প্রত্যন্ত এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে। জনগণের সহায়তায় তাদের স্বাস্থ্য ঝুঁকি কমাতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা তাদের সাহায্য অব্যাহত রাখবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC