April 25, 2024, 10:02 am

কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানে আটক-৪

  • Last update: Sunday, June 21, 2020

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে,শনিবার রাতে রাজারহাট উপজেলার বৈ‌দ্যের বাজার এলাকায় মাদক বি‌রোধী অ‌ভিযান প‌রিচালনা করে ৫১ পিস ইয়াব‌া ট্যাব‌লেট ও ০২ বোতল ফেন‌সি‌ডিল সহ মোঃ আইয়ুব আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান,আটক মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
ফুলবাড়ী থানা পুলিশের অপর এক অভিযানে উপজেলার সদর ইউনিয়নের উত্তর কুটিচন্দ্রখানা গ্রাম থেকে ৩০ পিচ ইয়াবাসহ মোঃ মোজফ্ফর (৩০) ও মোঃ আশিক রহমান (১৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায় জানান,আটক দুই মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপরদিকে একই রাতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের অভিযানে পৌর এলাকার সাব্দির মোড় এলাকা থেকে মোহাম্মদ আনিসুর রহমান(৩৭)কে ৮.৭৫ গ্রাম হেরোইনসহ আটক করে পুলিশ।

এব্যাপারে রোববার(২১ জুন) দুপুরে সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মাহফুজার রহমান জানান,আটক ওই মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC