March 29, 2024, 5:20 pm

কাপড়ের অন্যতম ব্রান্ড দারিন গ্লোবাল ফ্যাশনের শোরুম এখন আজমানে

  • Last update: Tuesday, May 12, 2020

মুহাম্মদ মোরশেদ আলম, ইউএইঃ
শত প্রতিকূলতার মাঝেও সংযুক্ত আরব আমিরাতের কাপড় ব্যবসায়ী ও কাপড় ক্রেতাদের জন্য সুখবর নিয়ে এসেছে বিশ্বের গার্মেন্টস কাপড়ের অন্যতম নামি দামি ব্রান্ড দারিন গ্লোবাল ফ্যাশন। গতকাল সোমবার (১১ মে ২০২০) বাংলাদেশি গার্মেন্টস কাপড়ের এর স্বর্গ নগরী তথা আমিরাতের শিল্প নগরী আজমানের (ইন্ডাস্ট্রিয়াল এরিয়া)সানাইয়ার ২ নাম্বার ব্লকে দারিন গ্লোবাল ফ্যাশন তথা দারিন গার্মেন্টস ট্রেডিং এর বিশাল শোরুমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুভ উদ্বোধনকালে দারিন গ্লোবাল ফ্যাশন এর ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ শওকত ইমরান বলেন বিশ্বব্যাপী আমরা বিশাল আয়োজনের মধ্য দিয়ে আমাদের শোরুমের উদ্বোধন করে থাকি কিন্তু মহামারি করুনার কারণে আমরা এই প্রথম অতি ছোট আকারের অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমাদের এই শোরুমের যাত্রা শুরু করলাম। যাইহোক আশাকরি মহান আল্লাহর অসীম কৃপায় আমাদের এই যাত্রার মাধ্যমে বিভিন্ন দেশের কাপড় ব্যবসায়ীরা বিশেষ করে আমাদের বাংলাদেশি কাপড় ব্যবসায়ী ও কাপড় ক্রেতারা উপকৃত হবেন। কেননা ক্রেতারা এখানে দারিন গ্লোবাল ব্র্যান্ড সহ আন্তর্জাতিক ব্র্যান্ডের লেডিস, জেন্টস, কিডস এর জন্য তৈরিকৃত সব ধরনের গার্মেন্টস আইটেম পাইকারি ও খুচরা মূল্যে পাবেন।
তিনি আরো বলেন আমিরাতের স্থানীয় অনেক ব্যবসায়ী ভাইদের অনুরোধে আমরা আজমানের বাংলাদেশি কাপড়ের মার্কেটে আমাদের এ শোরুমটির যাত্রা শুরু করলাম। তাই মহামারি করুনার কারণে তাদের অনেকজনকে বলতে না পারাই তিনি দুঃখ প্রকাশ করেন।

এছাড়া শুভ উদ্বোধন উপলক্ষে পাইকারি ও খুচরা ক্রেতাদের জন্য আকর্ষণীয় সারপ্রাইজ অপার রয়েছে বলেও জানান তিনি। পাশাপাশি তিনি প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও প্রবাসী বাংলাদেশিদের দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন দারিন গ্লোবাল ব্রান্ডের পরিচালক মুহাম্মদ শহিদুল ইসলাম দিনু ও মুহাম্মদ সাইদুল ইসলাম রুবেল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন
কমিউনিটি নেতা আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুহাম্মদ সেলিম চৌধুরী, আরব আমিরাত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দিন ইকবাল, চট্টগ্রাম ও শারজাহ বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, রাউজান সমিতি আজমানের সহ সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, আজমান বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক মুহাম্মদ মোরশেদ, ব্যবসায়ী মুহাম্মদ আমিবা, ব্যবসায়ী মুহাম্মদ আবু বক্কর, ব্যবসায়ী মুহাম্মদ শফি সহ কমিউনিটি নেতৃবৃন্দরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC