April 25, 2024, 11:26 am

করোনায় মারা গেলেন আরও তিন চিকিৎসক

  • Last update: Wednesday, June 17, 2020

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন আরও তিন চিকিৎসক। বুধবার ( ১৭ জুন) দুপুরে ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটির (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

এফডিএসআর’র দেওয়া তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৭ জন চিকিৎসক। আর করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন পাঁচ চিকিৎসক। মোট চিকিৎসক আক্রান্ত হয়েছেন এক হাজার ২২৩ জন।

মারা যাওয়া তিন চিকিৎসক হলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সিনিয়র আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নুরুল হক, দিনাজপুর বিএমএ’র সাবেক সভাপতি ডা. শাহ আবদুল আহাদ এবং মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সাবেক সহযোগী অধ্যাপক ডা. মো. আশরাফুজ্জামান।

ডা. নুরুল হক শ্বাসকষ্ট নিয়ে ১৪ জুন চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার (১৬ জুন) সকাল থেকে তার অবস্থার অবনতি হতে থাকে। তার অক্সিজেন স্যাচুরেশন কমতে থাকে। বুধবার সকালে তিনি মারা যান।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক এবং দিনাজপুর বিএমএ’র সাবেক সভাপতি ডা. শাহ আবদুল আহাদ বুধবার সকাল ৮টা ২০ মিনিটে মারা যান।

একইদিন সকাল ৮টায় রাজধানীর কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে মারা যান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সাবেক সহযোগী অধ্যাপক ডা. আশরাফুজ্জামান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC