April 19, 2024, 7:12 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

করোনায় ভূঞাপুর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

  • Last update: Friday, July 30, 2021

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আব্দুল হালিম করোনা আক্রান্ত হয়ে শুক্রবার সকালে মৃত্যুবরণ করেছেন। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুল হালিমের ব্যক্তিগত সহকারি কামরুল হাসান জানান, গত ৩ জুলাই আব্দুল হালিম জ্বরে আক্রান্ত হন। ওই দিনই তিনি, তার স্ত্রী এবং তার বাসার দুই গৃহকর্মীর করোনা পরীক্ষার জন্য ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দেন। পরীক্ষায় তারা চারজন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হন। বাসায় অবস্থান করেই তারা চিকিৎসা নিচ্ছিলেন। পরে আব্দুল হালিমের অবস্থার অবনতি হওয়ার পর গত ১১ জুলাই তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার হৃদযন্ত্রসহ শারিরীক নানা জটিলতা দেখা দেয়। শুক্রবার সকাল সোয়া ১০ টায় তার মৃত্যু হয়। তবে তার স্ত্রী এবং দুই গৃহকর্মী করোনামুক্ত হয়েছেন।

মৃত্যুকালে আব্দুল হালিম স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। শুক্রবার বিকালে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং সন্ধ্যায় তার গ্রামের বাড়ি গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

আব্দুল হালিম টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি ছিলেন। তিনি ভূঞাপুর ইব্রাহিম খাঁ ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আব্দুল হালিম ২০১৪ সালে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC