April 20, 2024, 10:37 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

এবার ইউটিউব ডেস্কটপে ভিডিও ডাউনলোড

  • Last update: Monday, September 27, 2021

অফলাইনে ভিডিও দেখার জন্য বর্তমানে নিজেদের মোবাইল অ্যাপে ভিডিও ডাউনলোড সুবিধা রেখেছে ইউটিউব। তবে ব্যবহারকারীরা দীর্ঘদিন ধরেই ডেস্কটপ বা ল্যাপটপে এ সুবিধা প্রদানের দাবি করে আসছিলেন।

অবশেষে সেই দাবি পূরণ হতে চলেছে। নিজেদের ডেস্কটপ সংস্করণের জন্য ডাউনলোড সুবিধা আনতে যাচ্ছে ইউটিউব। এ বিষয়ে ইতোমধ্যে পরীক্ষাও চালাচ্ছে ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমটি। বর্তমানে প্রিমিয়াম সাবস্ক্রাইবাররা পরীক্ষামূলক ফিচার হিসাবে ডাউনলোড বাটন পাচ্ছেন।

এক প্রতিবেদনে বলা হয়, কোনো ভিডিও দেখার সময় ডাউনলোড বাটনে ক্লিক করলে সেটি অফলাইন ইউটিউব লাইব্রেরিতে যোগ হচ্ছে। এরপর ইন্টারনেট না থাকলেও ব্যবহারকারীরা সেই ভিডিও দেখতে পাবেন। প্রাথমিকভাবে ক্রোম ও সাফারি ব্রাউজারে মিলছে সুবিধাটি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC