April 24, 2024, 7:18 pm

এখনই আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানছেন না ডি মারিয়া

  • Last update: Monday, December 26, 2022

কাতার বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছার কথা গত জুনে জানিয়েছিলেন আনহেল ডি মারিয়া। গত রোববার দোহায় ফাইনালে ফ্রান্সকে হারিয়ে আরাধ্য বিশ্বকাপ জয়ের পর ৩৪ বছর বয়সি আর্জেন্টাইন উইঙ্গার যেভাবে কেঁদেছিলেন, তাতে অনেকেই দেশের জার্সিতে তার শেষ দেখে ফেলেছিলেন। কিন্তু আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, অবসরের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ডি মারিয়া।

বন্ধু ও অধিনায়ক লিওনেল মেসির পদাঙ্ক অনুসরণ করে আর্জেন্টিনার তিন তারকাখচিত নতুন জার্সি পরে আরও কিছুদিন খেলা চালিয়ে যেতে চান ডি মারিয়া। ১৪ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আর্জেন্টিনার হয়ে ১২৯ ম্যাচে ২৮ গোল করেছেন এই জুভেন্টাস তারকা। তার অভিষেকের পর আর্জেন্টিনার জেতা প্রতিটি টুর্নামেন্টের ফাইনালেই গোল করেছেন ডি মারিয়া। মূলত তরুণদের সুযোগ করে দিতে বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসর নিতে চেয়েছিলেন তিনি।

বিশ্বকাপ ফাইনালে দুর্দান্ত পারফরম্যান্সের পর ডি মারিয়ার উপলব্ধি, দেশকে আরও কিছু দেওয়ার আছে তার। বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর আগামী বছর মার্চে প্রথম মাঠে নামবে আর্জেন্টিনা। সেই ম্যাচে মেসির সঙ্গে ডি মারিয়াকেও দেখা যেতে পারে।

টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গাস্তন এদুল টুইটারে জানান, ‘আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাবেন আনহেল ডি মারিয়া। কতদিন পর্যন্ত খেলবেন, তা নিশ্চিত নয়। বিশ্বচ্যাম্পিয়ন হিসাবে খেলাটা উপভোগ করতে চান তিনি।’

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC