April 20, 2024, 7:11 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

ইতালিতে যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্ত, ৮ জন নিহত

  • Last update: Sunday, October 3, 2021

ইতালিতে ছোট আকারের একটি যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। এতে পাইলটসহ প্লেনটির আট আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনা ও প্রাণহানির সত্যতা নিশ্চিত করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

রবিবার মিলান শহরের উপকণ্ঠে একটি ফাঁকা অফিস ভবনে প্লেনটি বিধ্বস্ত হয়। এতে দোতলা ভবনটিতে আগুন ধরে যায়। এরইমধ্যে আগুন নেভাতে সমর্থ হয়েছে অগ্নিনির্বাপন কর্মীরা।

দুর্ঘটনায় নিহতরা সবাই উড়োজাহাজের আরোহী ছিলেন বলে জানা গেছে। এর বাইরে এ ঘটনায় আর কারও মৃত্যু হয়নি।

স্থানীয় একটি টেলিভিশনের খবরে বলা হয়েছে, নিহত যাত্রীরা ফরাসি নাগরিক বলে প্রতীয়মান হচ্ছে।

দুর্ঘটনাস্থলের পাশেই একটি মেট্রো স্টেশন রয়েছে। অগ্নিনির্বাপনকর্মীরা জানিয়েছেন, ঘটনাস্থল সংলগ্ন একটি পার্কিং লটে বেশ কয়েকটি গাড়িতে আগুন ধরে গেছে। তবে সৌভাগ্যক্রমে এ সময় গাড়িগুলোতে কেউ ছিল না।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC